আজ, শনিবার | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৫:৩৩

ব্রেকিং নিউজ :
মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

মাগুরার জগদল বাজারের দুই শতাধিক দোকানের ভাড়া মওকুপ

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় জগদল বাজারের ২ শতাধিক দোকানের আগামি এক মাসের ভাড়া মওকুপের সিদ্ধান্ত নিয়েছে ইউনিয়ন পরিষদ এবং দোকান মালিকপক্ষ।

বৃহস্পতিবার দুপুরে স্থানীয় ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত বৈঠক শেষে এই সিদ্ধান্ত নিয়েছে তারা।

মাগুরার সদর উপজেলার জগদল বাজার বণিক সমিতির ব্যবসায়িরা জানান, মাগুরার গুরুত্বপূর্ণ এই বাজারটিতে ইউনিয়ন পরিষদের ৫৪টি দোকান রয়েছে। এ ছাড়াও আরো ৪টি ব্যক্তি মালিকানাধিন মার্কেটের দোকানসহ দেড়শতাধিক দোকান রয়েছে। যেখানে একেকটি দোকানের ভাড়া ১ থেকে ৩ হাজার টাকা করে। এর মধ্যে করোনা প্রভাবের কারণে ২০৪টি দোকান বন্ধ থাকছে। এতে করে ওইসব দোকানের ভাড়াটিয়া ব্যবসায়ীরা ¶তিগ্রস্থ হচ্ছে। এ অবস্থার প্রেক্ষিতে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ রফিকুল ইসলাম বৃহস্পতিবার বাজারের বিভিন্ন মার্কেট ও দোকান মালিকদের নিয়ে বৈঠক করেন। ওই বৈঠকে ভাড়া মওকুপের সিদ্ধান্তটি গৃহিত হয়।

বৃহস্পতিবার দুপুরে জগদল ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ইউপি চেয়ারম্যান সৈয়দ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বাজার বণিক সমিতির সভাপতি তারিকুল ইসলাম তুহিন, সম্পাদক আবদুস শুকুর, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সিরাজ শিকদার, সম্পাদক জিল্লুর রহমানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

জগদল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সৈয়দ রফিকুল ইসলাম বলেন, ইউনিয়ন পরিষদ এবং বাজার বণিক সমিতির সদস্যদের সর্বসম্মতিক্রমে সঙ্গত কারণেই এই উদ্যোগ নেয়া হয়েছে। এতে করে ¶তিগ্রস্থ ব্যবসায়ীরা কিছুটা হলেও উপকৃত হবেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology